bangla music

bangla music

জাতীয়

আইসিইউতে খালেদা জিয়া

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে একটি অস্ত্রোপচারের পর আইসিইউতে রাখা হয়েছে। সোমবার এভারকেয়ার হাসপাতালে তার অস্ত্রোসম্পন্ন হয়। খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ও দলের ভাইস চেয়ারম্যান ডা. জাহিদ হোসেন বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।গুলশানে বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ডা. জাহিদ হোসেন জানান, খালেদা জিয়ার একটি মাইনর অপারেশন করা হয়েছে। এখন তিনি আইসিইউতে আছেন।

ডা. জাহিদ বলেন, ‘ম্যাডামের (খালেদা জিয়া) ছোট একটি বায়োপসি করা হয়েছে। অপারেশনের পরে তার সঙ্গে ছেলে তারেক রহমান কথা বলেছেন। ছোট ভাই শামীম ইস্কান্দারও কথা বলেছেন। ছোট ছেলের স্ত্রী সৈয়দা শর্মিলা রহমান সিথি কথা বলেছেন।’তিনি বলেন, এখন তিনি (খালেদা জিয়া) আইসিইউতে চিকিৎসাধীন আছেন। তবে তিনি ভালো আছেন।

আরও পড়ুন=রাজধানীর লালবাগ থানায় দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ই-কমার্স প্রতিষ্ঠান কিউকমের বিক্রয় বিভাগের প্রধান হুমায়ুন কবির নিরব ওরফে আরজে নিরবকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। আজ সোমবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাসুদ-উর-রহমান এ আদেশ দেন।

আদালতের বেঞ্চ সহকারী মোহাম্মদ জহিরুল ইসলাম এ বিষয়ে এনটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন। তিনি বলেন, গত ১৮ অক্টোবর লালবাগ থানার মামলায় আরজে নিরবকে এক দিনের রিমান্ড দেন আদালত। সে রিমান্ড শেষ হলে আজ আরজে নিরবকে আদালতে হাজির করা হয়। এ সময় তাঁকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ও সিআইডির সাইবার ইনভেস্টিগেশন অ‌্যান্ড অপারেশনসের উপপরিদর্শক (এসআই) শাখাওয়াত হোসেন।

এদিকে একই মামলায় কিউকমের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রিপন মিয়া দুই দিনের রিমান্ডে আছেন। ১৮ অক্টোবর তাঁর রিমান্ড মঞ্জুর করেন আদালত।মামলার নথি থেকে জানা গেছে, গত ৬ অক্টোবর লালবাগ থানায় মামলাটি দায়ের করেন রিয়াজ উদ্দিন আহমেদ নামের এক ব‌্যক্তি। মামলায় তিনি অভিযোগ করেন, তিনি ও তাঁর তিন বন্ধু পণ্য কেনার জন‌্য কিউকমকে ৬৫ লাখ ৭৩ হাজার ৫৩৩ টাকা দেন। কিন্তু, কিউকম তাদের পণ্য সরবরাহ করেনি।