bangla music

bangla music

জাতীয়

স্বামীর সাথে অভিমান, বাড়ি থেকে বের হয়ে গণধ`র্ষণের শিকার হলেন নববধূ

বিয়ের ৬ মাস চলছিল নববধূর সংসার। এরমধ্যে মাঝে মাঝে ঝ`গড়াও হতো স্বামীর সাথে। এরই ধারাবাহিকায় গত (২৪ অক্টোবর) দুপুরে স্বামীর সঙ্গে মনোমামালিন্য হয়। পরে এরই জেরে স্বামীর সঙ্গে অ`ভিমান করে বাড়ি থেকে বের হওয়ার পর গণধ`র্ষ`ণের শি`কার হয় ওই নববধূ।

এমন ঘ`টনা ঘটে রংপুর বদরগঞ্জ উপজেলার বদরগঞ্জ রেলওয়ে স্টেশন নামক স্থানে। এ ঘটনায় গত মঙ্গলবার (২৬ অক্টোবর) রাতে ওই গৃহবধূ বাদী হয়ে নারী ও শিশু নি`র্যা`তন দমন আইনে বদরগঞ্জ থানায় ধ`র্ষ`ণে`র মা`মলা করলে বুধবার (২৭ অক্টোবর) আকরাম নামে এক তরুণকে গ্রে`ফতার করেছে থানা পু`লিশ।

মা`মলা ও প্রাথমিক তদন্তের উদ্ধৃতি দিয়ে বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান গণমাধ্যমকর্মীদের জানান, মাস ছয়েক আগে বিয়ে হয় ওই নববধূর। গত ২৪ অক্টোবর দুপুরে স্বামীর সঙ্গে মনোমামালিন্যের জেরে অ`ভিমান করে বাড়ি থেকে বের হয়ে বদরগঞ্জ রেলওয়ে স্টেশন এলাকায় রেললাইন দিয়ে ঘোরাফেরা করছিলেন তিনি। এ সময় ২ তরুণ তার পিছু নেন।

তিনি আর জানান, তারপর প্রথমে ওই ২ তরুণের সঙ্গে পরিচয় হয় ওই তরুণীর। একসঙ্গে একটি হোটেলে দুপুরের খাবারও খান তারা। তবে বিকেল ৪টার দিকে হেটে আবারও বাড়ি ফিরতে থাকলে তাকে কৌশলে এরশাদ ব্রিজের কাছে পাশের জঙ্গলে নিয়ে ধ`র্ষ`ণ করেন ওই ২ তরুণ। এ সময় ধ`র্ষ`ণের ভিডিও ধারণ করা হয়। ছিনিয়ে নেওয়া হয় গৃহবধূর কাছে থাকা ৯৫০ টাকা, মুঠোফোন সেট ও কানের স্বর্ণের দুল।

ওসি আরও জানান, এ ঘ`টনায় গতকাল মঙ্গলবার রাতে ওই গৃহবধূ বাদী হয়ে নারী ও শিশু নি`র্যা`তন দমন আইনে থানায় ধ`র্ষ`ণের মা`মলা করেন। মা`মলার পরপরই পু`লিশ পৌর এলাকা থেকে অ`ভিযুক্ত আকরাম হোসেনকে গ্র`ফতার করেছে এবং তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অন্য অ`ভিযুক্তকে গ্রে`ফতারের চেষ্টা চলছে। অপরদিকে, ভু`ক্তভোগী ওই নববধূর ডা`ক্তারি পরীক্ষাও সম্পন্ন হয়েছে বলেও জানান তিনি।