bangla music

bangla music

জাতীয়

বগুড়ায় এমপিকে সতর্ক করে চিঠি

বগুড়া-১ (সোনাতলা-সারিয়াকান্দি) আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নানকে সোনাতলা পৌর নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে সতর্ক করে চিঠি দেওয়া হয়েছে। বুধবার (২৭ অক্টোবর) রিটার্নিং অফিসার এই চিঠি দেন।সোনাতলা পৌর নির্বাচনের রিটার্নিং অফিসার ও সিনিয়র জেলা নির্বাচন অফিসার মো. মাহবুব আলম শাহ্ স্বাক্ষরিত চিঠিতে বলা হয়েছে,

স্বতন্ত্র মেয়র প্রার্থী মো. জাহাঙ্গীর আলম নান্নু অভিযোগ করেছেন বগুড়া-১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান ও তার ছোট ভাই সোনাতলা উপজেলা পরিষদ চেয়ারম্যান মিনহাদুজ্জামান লীটন নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করে সোনাতলা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. শাহিদুল বারী খানের পক্ষে প্রচার-প্রচারণা করছেন।

পৌরসভা (নির্বাচন আচরণ) বিধিমালা ২০১৫ এ সরকারি সুবিধাভোগী অতিগুরুত্বপূর্ণ ব্যক্তি এবং কোনো সরকারি কর্মকর্তা বা কর্মচারী নির্বাচন-পূর্ব সময়ে নির্বাচনী প্রচারণায় বা নির্বাচনী কার্যক্রমে অংশগ্রহণ করতে বাধা-নিষেধ রয়েছে। অতিগুরুত্বপূ্র্ণ ব্যক্তি হিসেবে নির্বাচনী এলাকায় কোনো ধরনের প্রচার-প্রচারণায় অংশ নেওয়ার সুযোগ নেই আপনার।পৌরসভা (নির্বাচন আচরণ) বিধিমালা ২০১৫ যথাযথভাবে প্রতিপালনের জন্য সংসদ সদস্যকে বিশেষভাবে অনুরোধ জানানো হয়েছে চিঠিতে।