bangla music

bangla music

জাতীয়

মামার নির্বাচনী পথসভার মিস্টি আনতে গিয়ে ভাগ্নের মৃত্যু

বরগুনায় মামার নির্বাচনী পথসভার মিস্টি আনতে গিয়ে মটর সাইকেল দূর্ঘটনায় ভাগ্নে ইমামুদ্দিনের (২২) মৃত্যু হয়েছে। শুক্রবার রাত ৯টার দিয়ে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এ ঘটনায় আহত হয়ে বরগুনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন হাসিব (১৪) নামের আরও এক স্কুলছাত্র।

শুক্রবার (২৯ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে বরগুনা-চালিতালী সড়কের ডাকুয়া বাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ইমামুদ্দিন বরগুনা সদর উপজেলার এম বালিয়াতলী ইউনিয়নের নলী মাইঠা গ্রামের নজরুল ইসলামের ছেলে এবং একই ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মেম্বার প্রার্থী নাসির মজলিসের ভাগ্নে।

ইমামুদ্দিন বরগুনা সরকারি কলেজের অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।শুক্রবার বিকেলে নাসির মজলিসের নির্বাচনী পথসভার মিষ্টি কিনে মোটরসাইকেলে ফিরছিলেন ইমামুদ্দিন এবং হাসিব নামের এক স্কুলছাত্র। পথে ডাকুয়া বাড়ি এলাকায় পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে যায়। তাদের উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নেয়া হয়।

সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ইমামুদ্দিনকে বরিশাল শেরে-বাংলা মেডিকেল হাসপাতালে নেওয়া হলে রাত ৯টার দিকে তার মৃত্যু হয়। নিহত ইমামুদ্দিনের মামা নাসির মজলিস জানান, নির্বাচনী পথসভার মিষ্টি আনতে গিয়েই মোটরসাইকেল দুর্ঘটনার তার ভাগ্নে ইমামুদ্দিন মারা গেছেন। বরগুনা সদর থানার ওসি তারিকুল ইসলাম জানান, অভিযোগ না থাকায় মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।