bangla music

bangla music

জাতীয়

এবার আদিয়ান মার্টের সিইওসহ ৪ জনেক গ্রেফতার

প্রতারণা মামলায় ই-কমার্স প্রতিষ্ঠান আদিয়ান মার্টের প্রধান নির্বাহী কর্মকর্তা জুবায়ের সিদ্দিকী সহ ৪ জনকে গ্রেপ্তার করেছে র্যাব-৬। গত রাত সাড়ে ১২টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলা ও খুলনা জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এর আগে গতকাল সন্ধ্যায় সদর উপজেলার মোমিনপুর গ্রামের প্রধান কার্যালয় অভিযান চালায় র্যাবের একটি দল।

কোম্পানিটির সিইও সদর উপজেলার মোমিনপুর গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে জুবায়ের সিদ্দিকী ওরফে মানিক (৩০), তার বাবা আবু বক্কর সিদ্দিক (৬৩) কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মাহমুদ সিদ্দিক ওরফে রতন (৩০) এবং ম্যানেজার মিনারুল ইসলামকে (৩৫) গ্রেফতার করা হয়।

র্যাব জানায়, ই-কমার্স প্রতিষ্ঠান আদিয়ান মার্ট লিমিটেডের ওয়েবসাইটের মাধ্যমে বিভিন্ন মানুষের কাছ থেকে স্বল্পমূল্যে বিভিন্ন পণ্য সরবরাহ করার লোভ দেখিয়ে টাকা আত্মসাৎ করে আসছিল। এমন বিভিন্ন অভিযোগের প্রেক্ষিতে ওই কোম্পানির সম্পর্কে অনুসন্ধান শুরু করে র্যাব। অভিযোগের সত্যতা পেয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

র্যাব৬ এর ঝিনাইদহ ক্যাম্পের কোম্পানি কমান্ডার শরিফুল আহসান বলেন, এক ব্যক্তির কাছ থেকে ১৮ লাখ ৫২ হাজার ৪৮০ টাকা প্রতারণার মাধ্যমে আত্মসাতের অভিযোগ সম্পর্কে তদন্ত করা হয়। পরে গত রাতে অভিযুক্তদেরকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় চুয়াডাঙ্গা সদর থানায় একটি প্রতারণা মামলা দায়ের করা হয়েছে। আজই তাদেরকে আদালতে তোলা হবে।