bangla music

bangla music

জাতীয়

একই রুম মিললো শাশুড়ি-পুত্রবধূসহ ৩ জনের মৃতদেহ, জানা গেল পরিচয়

টাঙ্গাইলের ঘাটাইলে একটি বাড়ির একই রুম থেকে শ্বাশুড়ি-পুত্রবধূসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে ঘাটাইল থানা পুলিশ। তারা হলেন- উপজেলার ওই এলাকার মৃ`ত হয়রত আলীর স্ত্রী জমেলা বেগম (৬৫), তার ছেলে জয়েন উদ্দিনের স্ত্রী সুমি বেগম (২৬) ও অজ্ঞাত যুবক (৩৫)। শনিবার সকালে উপজেলার দিঘর ইউনিয়নের কাশতলার খামারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

দিঘর ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান আবুল কালাম আজাদ মামুন গণমাধ্যমকর্মীদের জানান, উপজেলার হা‌মিদপু‌র খামারপাড়ায় একটি বাড়ির ঘরের রুম থেকে শাশুড়ি, পুত্রবধূ ও এক যুব‌কের ম`রদেহ উদ্ধার করা হ‌য়ে‌ছে। এ সময় এক শিশুকে (৫) আহত অবস্থায় উ`দ্ধার ক‌রে হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে। তার অবস্থাও আশঙ্কাজনক।

এ ঘটনায় ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) আজহারুল ইসলাম সরকার গণমাধ্যমকর্মীদের জানান, ৩ জ‌নের মৃত্যুর ঘটনার কথা শু‌নে ঘটনাস্থলে যাওয়া হয়েছে এবং মরদেহ উদ্ধার করা হয়। একইসাথে ৫ বছরের এক আ`হত শিশুকে হাসপাতালে পাঠানো হয়েছে। এটি হ`ত্যা নাকি আত্মহ`ত্যা সে‌টা জানা যায়নি। তদন্ত করে মূল ঘটনা জানা যা‌বে।

টাঙ্গাইলের সহকারী পুলিশ সুপার (গোপালপুর সার্কেল) সোহেল রানা গণমাধ্যমকর্মীদের জানান, ঘাটাইল উপজেলার খামারপাড়ার একটি বাড়িতে শনিবার সকালে ৩ জনের মরদেহ পড়ে থাকার খবর পেয়ে পু`লিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে। পুলিশ তদন্ত শুরু করছে, পরবর্তীতে বিস্তারিত জানানো হবে।