bangla music

bangla music

জাতীয়

ক্রিকেটার নাসির-তাম্মির জামিন নিয়ে মুখ খুললেন রাকিব

এবার বিয়েবিচ্ছেদ না হওয়া সত্ত্বেও অন্যের স্ত্রীকে বিয়ে করার অভিযোগে দায়ের করা মামলায় আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন ক্রিকেটার নাসির হোসাইন, তার স্ত্রী তামিমা সুলতানা তাম্মি ও শাশুড়ি সুমি আক্তার। আজ রবিবার (৩১ অক্টোবর) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিম এ আদেশ দেন।

আজ রবিবার (৩১ অক্টোবর) দুপুরে অনেকটা আক্ষেপের স্বরে তামিমার ‘সাবেক স্বামী’ রাকিব হাসান বলেন, ‘আইনের প্রতি শ্রদ্ধা রেখে বলছি, আমাদের পক্ষ থেকে পার্ট টু পার্ট সবকিছু উপস্থাপন করা হয়েছিল। আদালত জামিন দিয়েছেন।’তিনি আরও বলেন, ‘তামিমার পক্ষ থেকে বলা হয়েছে, তামিমা তালাক দিয়েছে। কিন্তু ডিভোর্স লেটার পৌঁছানোর দায়িত্ব তার নয়। তালাকের নোটিশ তামিমার পৌঁছানোর দায়িত্ব না থাকলে তাহলে এটা কে পৌঁছাবে?

আমার বউ আমাকে তালাক দিয়েছে সেটা আমি কার মাধ‌্যমে জানব? নোটিশের মাধ‌্যমেই তো জানব তাই না! আমি কোনো তালাকের নোটিশ পাইনি, তামিমা আমার সঙ্গে সম্পর্ক কনটিনিউ করেছে।’রাকিব বলেন, ‘জামিন পেলেই তো মামলা শেষ হয়ে যায় না, আইনি প্রক্রিয়ায় যা করতে হয় তার সবই করব। আমার পক্ষ থেকে সর্বোচ্চ চেষ্টা করব। বাকিটা আল্লাহ ভরসা।’