bangla music

bangla music

জাতীয়

রওশন এরশাদ কথা বলতে পারছেন না

জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির (জাপা) চিফ প্যাট্রন (প্রধান পৃষ্ঠপোষক) রওশন এরশাদের শারীরিক অবস্থার উন্নতি নেই। ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন এই রাজনীতিক কারো ডাকে সাড়া দিতে পারছেন না, কোনো কথা বলতে পারছেন না। তবে মাঝেমধ্যে চোখ খুলে তাকান।

রোববার (৩১ অক্টোবর) ‘নিউ জাপা’র মহাসচিব ও এরশাদ ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান কাজী মামুনুর রশিদ হাসপাতালে রওশন এরশাদকে দেখে আসার পর সংবাদমাধ্যমকে এ তথ্য জানান।তিনি বলেন, রওশন এরশাদের অবস্থা ভালো নয়। তিনি কথা বলতে পারছেন না। বোঝা যাচ্ছে, খুব কষ্ট পাচ্ছেন। তবে আমাদের কথা তিনি শুনছেন।

৭৮ বছর বয়সী এই নেতাকে বিদেশে নেওয়া হবে কি-না জানতে চাইলে কাজী মামুনুর রশিদ বলেন, বিদেশে নেওয়ার মতো পরিস্থিতি নেই। ওনাকে অক্সিজেন সাপোর্ট দেওয়ার পর সেচুরেশন ৯৬ তে আছে। চিকিৎসকরা জানিয়েছেন- এই মুহূর্তে তার শারীরিক যে অবস্থা তাতে বিদেশে নেওয়া সম্ভব নয়।

সে সময় উপস্থিত ছিলেন নিউ জাপার কো-চেয়ারম্যান বিদিশা সিদ্দিক, এরশাদপুত্র শাহাতা জারাব এরিক এরশাদ। টানা ৭৭ দিন ধরে হাসপাতালে থাকা রওশনের সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে।