bangla music

bangla music

জাতীয়

নৌকাকে হারিয়ে বিএনপি নেতার নারিকেল গাছ জয়ী

নির্বাচনে জয় পরাজয় থাকবেই। পরাজয়ের শক্ত ভিত্তিই তৈরী করে দেবে কাঙ্খিত বিজয় অর্জনের প্রেরণা। অনেক প্রার্থী বলে থাকেন ফলাফল মেনে নেওয়ার মানসিকতা আছে। তবে বাস্তবতা ভিন্ন।নতুন খবর হচ্ছে, দিনাজপুরের ঘোড়াঘাট পৌরসভা নির্বাচনে তৃতীয়বারের মতো মেয়র পদে জয়লাভ করেছেন আব্দুস সাত্তার মিলন। তিনি নারিকেল গাছ প্রতীকে ছয়

হাজার ৪২২ ভোট পেয়ে বেসরকারিভাবে মেয়র হিসেবে নির্বাচিত হয়েছেন। তিনি পৌরসভা বিএনপির সভাপতি।ভোটগ্রহণ শেষে মঙ্গলবার (২ নভেম্বর) সন্ধ্যা ৭টায় ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় থেকে এ ফলাফল ঘোষণা করেন সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা শাহিনুর ইসলাম প্রামাণিক।

তার প্রতিদ্বন্দ্বী জগ প্রতীকে উপজেলা বিএনপির সহ-সভাপতি আবুল কালাম আজাদ পেয়েছেন তিন হাজার ৭৭৪ ভোট। এদিকে, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইউনুস আলী মণ্ডল নৌকা প্রতীক পেয়েছেন তিন হাজার ৩৭৬ ভোট।

আরও পড়ুন=বাংলাদেশের ক্রিকেটকে আজকের এই উচ্চ পর্যায়ে নিয়ে আসতে যে কয়জন ক্রিকেটার সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন তাঁর মধ্যে সুজন অন্যতম।বিশ্বকাপে বাংলাদেশের দলের টানা ব্যর্থতার পেছনে ক্যাচ হাতছাড়ার প্রবণতাকে দায়ী করেছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজন।

সুপার টুয়েলভে শ্রীলঙ্কা ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ভালো খেলে আশা জাগিয়েও জিততে পারেনি বাংলাদেশ। এই দুই পরাজয়ে বড় ভূমিকা ছিল বেশ কিছু সহজ ক্যাচ হাতছাড়ার।সুজন বলেন, ‘অন্যান্য দল যেখানে অবিশ্বাস্য ক্যাচ ধরছে, আমরা সেখানে সহজ ক্যাচ ছাড়ছি। এমন করলে তো আপনি জিততে পারবেন না।’বিশ্বকাপে ছন্দে নেই দলের সেরা পেসার মুস্তাফিজুর রহমান।

মুস্তাফিজ ছন্দে ফিরলে দল জয়ের ছন্দে ফিরবে বলে বিশ্বাস সুজনের।তিনি বলেন, ‘বোলাররা ভালো করছে। আমাদের এক নম্বর বোলার মুস্তাফিজ। ওর কাছে আমাদের প্রত্যাশা আরও বেশি। আমি জানি ও পারবে। হয়ত এই দুই ম্যাচে ভালো করবে। মুস্তাফিজ একটু ভালো করলে সুযোগ থাকবে ম্যাচ জেতার।’