bangla music

bangla music

জাতীয়

বিয়ের প্রস্তাবে না করায় কিশোরীকে তুলে নিয়ে গেল ইমাম!

গাজীপুরের শ্রীপুরে বিয়ের প্রস্তাবে না করায় এক কিশোরীকে অপহরণের অভিযোগ উঠেছে স্থানীয় একটি মসজিদের ইমামের বিরুদ্ধে।বৃহস্পতিবার বিকেলে প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে ঐ তরুণীকে ইমাম আমিনুল ইসলাম তুলে নিয়ে যান বলে বলে অভিযোগ করেন মেয়েটির চাচা। এ ঘটনায় শ্রীপুর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

অভিযুক্ত ইমাম আমিনুল ইসলামের বাড়ি নেত্রকোনার বারহাট্টা থানার কামালপুর গ্রামে। তিনি শ্রীপুরের একটি মসজিদে খণ্ডকালীন ইমামতি করতেন।এ ব্যাপারে জানতে আমিনুলের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ অস্বীকার করেন।

কিশোরীর চাচা অভিযোগ করেন, সাময়িক একটি সমস্যার জন্য শ্রীপুরের জাহাঙ্গীপুর পশ্চিম পাড়া জামে মসজিদে খন্ডকালীন ইমামতির দায়িত্ব পান আমিনুল। আমিনুল প্রায়ই উত্যক্ত করতেন মেয়েটিকে। একপর্যায়ে গ্রামের ওই কিশোরীকে বিয়ের প্রস্তাবও দেন তিনি। এতে রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয়ে অপহরণের পরিকল্পনা করেন আমিনুল।

একপর্যায়ে বৃহস্পতিবার বিকেলে মেয়েটি প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে আমিনুল তাকে জোর করে তুলে নিয়ে যান।শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, আমরা এ ব্যাপারে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।