bangla music

bangla music

জাতীয়

কুষ্টিয়ায় ভোটকেন্দ্রে প্রিজাইডিং অফিসারের মৃত্যু

কুষ্টিয়ার মিরপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে দায়িত্ব পালন করতে গিয়ে কেন্দ্রে থাকা অবস্থায় প্রিজাইডিং অফিসার জয়নাল আবেদিনের মৃত্যু হয়েছে। বুধবার (১০ অক্টোবর) দিবাগত রাত ১২ টা ২০ মিনিটে মিরপুর উপজেলার কুর্শা ইউনিয়নের ৬নং ওয়ার্ড রামনগর তিঁতুতলা কেন্দ্রে তিনি হঠাৎ অসুস্থ হয়ে মারা যান।

জয়নাল আবেদিন মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের নিমতলা কলেজের শিক্ষক ছিলেন। ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষ্যে তিনি ঐ কেন্দ্রের প্রিজাইডিং অফিসার হিসাবে দায়িত্ব পান। ওই কেন্দ্রের সহকারী প্রিজাইডিং অফিসার আনোয়ারুল ইসলাম জানান, রাত সাড়ে ১১টার দিকে প্রিজাইডিং অফিসার জয়নাল আবেদীন শরীরটা ভালো না বলে জানায়।

পরে বলে শ্বাস নিতে কষ্ট হচ্ছে। পরে তিনি শুয়ে পড়েন এবং আস্তে আস্তে নিস্তেজ হয়ে যান। স্থানীয় চিকিৎসককে খবর দিলে তিনি এসে তাকে মৃত বলে ঘোষণা করেন।কুর্শা ইউনিয়ন নির্বাচনের রির্টানিং কর্মকর্তা নুরুল ইসলাম নান্নু জানান, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে কুর্শা ইউনিয়নের ৬নং ওয়ার্ড কেন্দ্রের প্রিজাইডিং অফিসারের মৃত্যুর সংবাদ পেয়েছি।

বিস্তারিত পরে জানানো যাবে।তবে স্থানীয়দের ধারনা নির্বাচন নিয়ে প্রার্থীর পক্ষ থেকে চাপে ভীত হয়ে তার মৃত্যু হতে পারে। উক্ত ইউনিয়নে আওয়ামী লীগ, জাসদ ও আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থীদের মধ্যে একাধিকবার আধিপত্য বিস্তার নিয়ে হামলার ঘটনা ঘটেছে।