bangla music

bangla music

জাতীয়

নিজ কেন্দ্রেও পাশ করতে পারেননি আওয়ামী লীগ প্রার্থী

টাঙ্গাইলের সখীপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নিজের কেন্দ্রেও পাশ করতে পারেননি আওয়ামী লীগের মনোনয়নীত চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম বিদ্যুৎ (নৌকা প্রতীক)। নির্বাচনের ১৩টি কেন্দ্রের ৯টি ওয়ার্ডেই বিদ্রোহী প্রার্থী মো. দুলাল হোসেন (আনারস প্রতীক) নিয়ে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন। মোট ভোটের নৌকা প্রতীক

পেয়েছে ৬ হাজার ৮৭৫ ভোট ও আনারস প্রতীক পেয়েছে ১৪ হজার ৯৪৩ ভোট। উপজেলার কাকড়াজান ইউনিয়নে এ ঘটনা ঘটেছে। তারিকুল ইসলাম বিদ্যুৎ তার নিজের ভোট কেন্দ্র (দীঘির চালা দাখিল মাদ্রাসা ও দীঘির চালা সরকারি প্রাথমিক বিদ্যালয়) ৫ নম্বর ওয়ার্ডে ভোট পেয়েছেন ১ হাজার ৫২৪ টি ও বিদ্রোহী প্রার্থী মো. দুলাল হোসেন

পেয়েছেন ১ হাজার ৭৯৩ ভোট। নিজের কেন্দ্রসহ প্রত্যেক কেন্দ্রে হেরে যাওয়ায় ওই প্রার্থীকে নিয়ে ব্যাপক আলোচনা ও সমালোচনা চলছে। উল্লেখ্য, গতকাল বৃহস্পতিবার (১১ নভেম্বর) উপজেলার চারটি ইউনিয়ন পরিষদে নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে দুই ইউনিয়নে নৌকা মনোনীত প্রার্থী ও দুই ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বিজয়ী হয়েছেন।

আরও পড়ুন=এরপর ১৪ এবং ১৫ নভেম্বর রুম কোয়ারেন্টিনে অবস্থান করবে তারা। রুম কোয়ারেন্টিন শেষ করে আগামি ১৬, ১৭ এবং ১৮ নভেম্বর মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন সারবে পাকিস্তান।বাংলাদেশের বিপক্ষে মিরপুরে তিনটি টি-টোয়েন্টি খেলবে ১৯, ২০ ও ২২ নভেম্বর। টি-টোয়েন্টি সিরিজ শেষ করে আগামী ২৩ নভেম্বর চট্টগ্রামের রওনা করবে তারা।

সেখানে ২৪ এবং ২৫ নভেম্বর অনুশীলন শেষ করে আগামী ২৬ নভেম্বর থেকে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে খেলবে প্রথম টেস্ট। পহেলা ডিসেম্বর ঢাকায় ফিরবে পাকিস্তান।তারপর ২ ও ৩ ডিসেম্বর মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন করবে তারা। মিরপুরে সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচটি শুরু হবে ৪ ডিসেম্বর।টেস্ট সিরিজ শেষ করে আগামী ৯ ডিসেম্বর বাংলাদেশ ছাড়ার কথা রয়েছে বাবর আজমবাহিনীর।