bangla music

bangla music

নির্বাচন

হাতপাখার কাছে এবার ধরাশায়ী নৌকা ও লাঙল

দ্বিতীয় ধাপের নির্বাচনে কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার চরভূরুঙ্গামারী ইউনিয়ন পরিষদের নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মানিক উদ্দিনের হাতপাখার কাছে ধরাশায়ী হয়েছেন নৌকার প্রার্থী এনামুল ইসলাম রোকন ও লাঙল মার্কার প্রার্থী সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর আলম।গত বৃহস্পতিবার (১১ নভেম্বর) অনুষ্ঠিত দ্বিতীয় ধাপের নির্বাচনে হাতপাখা মার্কার প্রার্থী মানিক উদ্দিন ২১৮৫ ভোট পেয়ে প্রথমবারের মতো চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী লাঙল মার্কার প্রার্থী জাহাঙ্গীর আলম তার প্রাপ্ত ভোট ২১২৭ ও নৌকা মার্কার প্রার্থী এনামুল ইসলাম রোকন তিনি ভোট পেয়েছেন ২১২৬।শান্তিপূর্ণ নির্বাচনে হাড্ডাহাড্ডি লড়াইয়ে হাতপাখার প্রার্থী মানিক উদ্দিন ৫৮ ও ৫৯ ভোটে লাঙল ও নৌকার প্রার্থীকে পরাজিত করে ভূরুঙ্গামারী উপজেলার ৯নং চরভূরুঙ্গামারী ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

আরও পড়ুনঃদুর্দান্ত ব্যাটিংয়ে পাকিস্তানকে বিদায় করে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের ফাইনালে নিউজিল্যান্ডের প্রতিপক্ষ অজিরা। বৃহস্পতিবার দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে পাকিস্তানের বিপক্ষে ব্যাটিংয়ে নেমে ১৭৭ রানের চ্যালেঞ্জিং টার্গেট তাড়া করে ৫ উইকেট ও এক ওভার হাতে রেখেই জয়ের লক্ষ্যে পৌঁঁছে যায় অস্ট্রেলিয়া।

তবে গুরুত্বপূর্ণ এই ম্যাচে ডেভিড ওয়ার্নারের আচরণকে লজ্জাজনক ও ক্রিকেটের স্পিরিটবিরোধী আখ্যা দিয়েছেন টিম ইন্ডিয়ার সাবেক তারকা হরভজন সিং।হাফিজের হাত থেকে বলটি ফসকে যাওয়ায় তা পিচে পড়ে দু’বার বাউন্স খেয়ে আসে ওয়ার্নারের কাছে। কার্যত ‘ডেড-বল’টিকে ওয়ার্নার কাজে লাগান।

উইকেট ছেড়ে লেগ স্টাম্পের অনেকটা বাইরে বেরিয়ে আসেন ওয়ার্নার। নিজের সর্বশক্তি দিয়ে ডিপ মিড-উইকেটের ওপর দিয়ে বলটিকে স্ট্যান্ডে পাঠিয়ে দেন। এই কাজের জন্য সমালোচিত হচ্ছেন ওয়ার্নার।ভারতের অভিজ্ঞ স্পিনার হরভজন সিং তার ইউটিউব চ্যানেলে বলেন, বিষয়টি নিয়মের মধ্যেই। কিন্তু এমনটা হওয়া উচিত ছিল না। এতে ভালো বার্তা যায় না। আমরাও অতীতে এমন সুযোগ পেয়েছিলাম। কিন্তু এরকম কাজ করিনি।সূত্র: হিন্দুস্তান টাইমস।