bangla music

bangla music

জাতীয়

সন্তানের ‘গোপনা`ঙ্গ কেটে’ হ`ত্যা করে মায়ের আত্মহ`ত্যার চেষ্টা

সিরাজগঞ্জ সদরে নিজ সন্তানের গোপনা`ঙ্গ কেটে হ`ত্যা করে মা আ`ত্মহ`ত্যার চেষ্টা করেছেন। গতকাল শুক্রবার রাতে উপজেলার শিয়ালকোল ইউনিয়নের চণ্ডিদাসগাঁতী গ্রামে এমন ঘটনা ঘটেছে।এলাকাবাসী সূত্রে জানা গেছে, নিহত শিশুর নাম লিমন হোসেন (৫)। ওই শিশুর গোপনা`ঙ্গ কেটে হ`ত্যা করেছে শিশুটির মা লিপি খাতুন। ছেলেকে হ`ত্যার পর নিজের পেটে ছু`রিকাঘা`ত করে

আত্মহ`ত্যার চেষ্টা করেছেন তিনি। নি`হত লিমন ওই গ্রামের ইমরুল কায়েসের ছেলে।এ বিষয়ে সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, বাড়ির পাশে একটি ঘাসের জমিতে নিয়ে সন্তানের গোপনা`ঙ্গ কেটে হ`ত্যার পর নিজেও আত্মহ`ত্যার চেষ্টা করেন মা লিপি খাতুন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে শিশুটির ম`রদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।অন্যদিকে শিশুটির মাকে আ`হত অবস্থায় উদ্ধার করে পু`লিশ হেফাজতে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনায় নিহত শিশুর চাচা বাদী হয়ে থানায় মা`মলা দায়ের করেছেন।

আরও পড়ুন= ঢাকায় পৌঁছেছে পাকিস্তান ক্রিকেট দল। শনিবার (১৩ নভেম্বর) সকাল ৮টা ১০ মিনিটে হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে অবতরণ করেন বাবর আজমের দল। বিশ্বকাপের সেমিফাইনাল থেকে ছিটকে যাওয়াতে নির্ধারিত সময়ের ছয় দিন আগেই বাংলাদেশে পা রাখলো বাবর আজমের দল।তবে পাকিস্তান দলের সঙ্গে আজ আসেননি অধিনায়ক বাবর আজম ও অলরাউন্ডার শোয়েব মালিক। চার দিনের ছুটি কাটিয়ে ১৬ নভেম্বর দলের সঙ্গে যোগ দেওয়ার কথা রয়েছে তাদের।

শনিবার (১৩ নভেম্বর) সকালে বিমানবন্দর থেকে সরাসরি পাকিস্তান দল সরাসরি হোটেল সোনারগাঁওয়ের চলে গেছে। বাংলাদেশ সরকারের অনুমতি সাপেক্ষে, করোনা মহামারি শুরুর পর ক্রিকেটে এবারই প্রথম কোনও সফরকারী দলকে কোয়ারেন্টিন করতে হচ্ছে না। করোনা পরীক্ষায় নেগেটিভ সার্টিফিকেট থাকা এবং দুই ডোজ টিকা দেওয়া থাকলে স্বাভাবিক চলাফেরা করতেও কোনও বাধা থাকবে না।

২০১৫ সালের পর এই প্রথম দ্বিপাক্ষিক সিরিজ খেলতে বাংলাদেশ সফরে এসেছে পাকিস্তান। ১৮ সদস্যের দলও দিয়েছে পিসিবি। বিশ্বকাপ দল থেকে আসছেন না কেবল মোহাম্মদ হাফিজ। বিশ্বকাপে রিজার্ভ হিসেবে থাকা ব্যাটসম্যান খুশদিল শাহ, পেসার শাহনাওয়াজ দাহানি ও লেগ স্পিনার উসমান কাদিরকে রাখা হয়েছে বাংলাদেশ সফরের দলে। আর বিশ্বকাপ স্কোয়াডের বাইরে থেকে যুক্ত করা হয়েছে ইফতিখার আহমেদকে।