bangla music

bangla music

জাতীয়

টানা সপ্তমবারের মতো চেয়ারম্যান হলেন বিএনপি নেতা

একই ইউনিয়নে পরপর ছয়বার নির্বাচিত চেয়ারম্যান সপ্তমবারের মতো এবারো সাতক্ষীরা সদর উপজেলায় সর্বোচ্চ ভোট পেয়ে জয়ী হয়েছেন। সপ্তমবারের মতো চেয়ারম্যানের দায়িত্ব পালন করার জন্য ভোটারদের সমর্থন লাভ করেছেন তিনি। ৩৩ বছর ধরে চেয়ারম্যান হয়ে আসা এই জনপ্রতিনিধির নাম মো. আব্দুল আলিম। তিনি বর্তমানে জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব।

মো. আব্দুল আলিম ১৯৮৮ সাল থেকে সাতক্ষীরা সদর উপজেলার লাবসা ইউনিয়নের চেয়ারম্যান। সপ্তমবারের মতো এবারো তিনি স্বতন্ত্র প্রার্থী হয়ে ১৭৭২৯ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হলেন। তিনি বলেন, জনগণ আমাকে বারবার সমর্থন দিয়ে আসছেন। এজন্য আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি আমার সাধ্যমতো তাদের সব ধরনের কল্যাণমূলক সেবা দিয়ে আসছি। আগামীতেও এ ধারা অব্যাহত রাখতে চাই।

আরও পড়ুন=শ্রীলংকার প্রাইম মিনিস্টার মাহিন্দা রাজাপাকসে আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচে জয় পেল বাংলাদেশ।প্রথম ম্যাচে তুলনামূলক দুর্বল প্রতিপক্ষ সিশেলসের সঙ্গে ১-১ গোলে ড্র করে বাংলাদেশ। শনিবার নিজেদের দ্বিতীয় ম্যাচে দক্ষিণ এশিয়ার অন্যতম ফুটবল পরাশক্তি মালদ্বীপকে পরাজিত করে জামাল ভূঁইয়ারা।

শনিবার প্রাইম মিনিস্টার মাহিন্দা রাজাপাকসে আন্তর্জাতিক ট্রফিতে ২-১ গোলে জিতেছে মালদ্বীপকে পরাজিত করে বাংলাদেশ। এখন থেকে ঠিক ১৮ বছর আগে ২০০৩ সালে মালদ্বীপকে হারিয়েছিল বাংলাদেশ।শনিবার খেলার শুরু থেকেই মালদ্বীপকে চাপে রাখে বাংলাদেশ। দ্বাদশ মিনিটে জামাল ভূঁইয়ার গোলে এগিয়েও যায় লাল-সবুজের জার্সিধারীরা।

কিন্তু অফসাইডের পতাকা তোলেন লাইন্সম্যান। এমন সিদ্ধান্তে হতাশা প্রকাশ করে বাংলাদেশ দল। পরের সহকারীর সঙ্গে আলোচনা করে গোলের সিদ্ধান্ত দেন শ্রীলঙ্কার রেফারি ডিলান পেরেরা।খেলার ৩৩তম মিনিটেই সমতায় ফেরে মালদ্বীপ। ১-১ সমতায় বিরতিতে যায় উভয় দল। দ্বিতীয়ার্ধে এক গোলে ২-১ এগিয়ে থেকে ম্যাচ শেষ করে বাংলাদেশ ফুটবল দল।