bangla music

bangla music

জাতীয়

ইউপি নির্বাচনী ফেস্টুন ঝোলাতে গিয়ে যুবকের মৃত্যু

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের ফেস্টুন ঝোলানোর সময় বিদ্যুৎপৃষ্ট হয়ে এক যুবকের মৃ`ত্যু হয়েছে। নিহ`ত যুবকের নাম মোঃ স্বপন (২৭), সে আব্দুল্লাহপুর মধ্যপাড়া গ্রামের বাসিন্দা মো. আতাবর মিয়ার ছেলে। আজ সোমবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় দক্ষিণ কেরানীগঞ্জের আব্দুল্লাহপুরের এলাকায় এ ঘটনা ঘটে।

পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার বিকেলে স্বপন তার মামা ও তেঘরিয়া ইউনিয়ন ৯ নম্বর ওয়ার্ডের সদস্য পদপ্রার্থী খবির মেম্বারের ফেস্টুন লাগাতে বাড়ির পাশের একটি ভবনের ছাদে ওঠেন। সেখানে তিনি বিদ্যুৎপৃষ্ট হন। তাকে উদ্ধার করে প্রথমে আব্দুল্লাহপুর রহিমা ক্লিনিকে ও পরে আজগর আলী হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ বিষয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, বিষয়টি খোঁজখবর নিয়ে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুনঃখাগড়াছড়িতে সন্তান জন্ম দেওয়ার দুই ঘণ্টা পর এসএসসি পরীক্ষা দিলেন মা। জানা গেছে, প্রসববেদনা নিয়ে রোববার (১৪ নভেম্বর) রাতে খাগড়াছড়ির দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছিলেন এসএসসি পরীক্ষার্থী ফাতেমা আক্তার (১৮)। সোমবার (১৫ নভেম্বর) সকাল ৮টা ৫ মিনিটে কন্যাসন্তানের জন্ম দেন তিনি।

এরপর সকাল ৯টার দিকে হাসপাতাল থেকে তাকে ছাড়পত্র দেওয়া হলে, নবজাতককে বাড়িতে রেখে দীঘিনালা সরকারি উচ্চবিদ্যালয় কেন্দ্রে এসএসসি পরীক্ষায় অংশ নেন ফাতেমা।সকালে দীঘিনালা সরকারি উচ্চবিদ্যালয় কেন্দ্রের ৪ নম্বর কক্ষে পরীক্ষা দিচ্ছেন ফাতেমা আক্তার। পরীক্ষা শেষে বেলা সাড়ে ১১টায় তার খালার সাহায্যে বাড়িতে ফিরে যাচ্ছেন।

এসএসসি পরীক্ষার দ্বিতীয় দিনে মানবিক বিভাগে ( এ কেন্দ্রে) ৩৬৯ জন পরীক্ষার্থী অংশ নিয়েছে। ফাতেমা আক্তার গণমাধ্যমকে বলেন, নবাজাতককে বাড়িতে রেখে আমি খালাকে নিয়ে পরীক্ষা দিতে এসেছি। আমি স্বাভাবিকভাবে পরীক্ষা দিয়েছি। আমার কোনো শারীরিক সমস্যা হয়নি। দীঘিনালা সরকারি উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কেন্দ্রসচিব অনুপ চন্দ্র দাশ বলেন, সন্তান জন্ম দিয়ে পরীক্ষায় অংশ নেওয়ার বিষয়টি আমাদের কেউ জানায়নি। এমনকি ওই পরীক্ষার্থীর পরিবারের পক্ষ থেকেও কিছু বলা হয়নি।