bangla music

bangla music

জাতীয়

যমজ সন্তানের মা হলেন প্রীতি জিনতা

বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের মা হলেন। গুডএনাফ-প্রীতি দম্পতির ঘরে জন্ম নিয়েছে এক মেয়ে ও এক ছেলে।বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সকালে ইনস্টাগ্রামে নিয়েই এই সুখবর ভক্তদের জানিয়েছেন অভিনেত্রী। প্রীতি মেয়ের নাম রেখেছেন জিয়া আর ছেলের নাম জয়।উচ্ছ্বাস প্রকাশ করে প্রীতি জিনতা লিখেন, ‘সবাইকে দারুণ একটি খবর জানাতে চাই।

জেনে এবং আমার হৃদয় আজ আনন্দ ও ভালোবাসায় পরিপূর্ণ। আমাদের পরিবারে যমজ সন্তান জয় জিনতা গুডএনাফ ও জিয়া জিনতা গুডএনাফ এসেছে।’বহুদিন ধরে সম্পর্কে থাকার পর ২০১৬ সালের ২৯ ফেব্রুয়ারিতে মার্কিন নাগরিক জেনে গুডএনাফকে বিয়ে করেন প্রীতি। তারপরই দেশ ছেড়ে মার্কিন যুক্তরাষ্ট্রে পাড়ি দেন তিনি। বিয়ের পর দু’একটা বলিউড ছবিতে দেখা গেলেও, সিনেমা থেকে নিজেকে সরিয়ে নেন প্রীতি জিনতা।

আরও পড়ুন=আগামীকাল থেকে পাকিস্তানের বিপক্ষে সিরিজ শুরু করবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। চিকিৎসকের পরামর্শ নিতে এদিন ইংল্যান্ডের উদ্দেশে বিমানে চড়বেন তামিম ইকবাল খান। গণমাধ্যমকে বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বিসিবির একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।আগামীকাল থেকে পাকিস্তানের বিপক্ষে সিরিজ শুরু করবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। চিকিৎসকের পরামর্শ নিতে এদিন ইংল্যান্ডের উদ্দেশে বিমানে চড়বেন তামিম ইকবাল খান। গণমাধ্যমকে বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বিসিবির একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

শুক্রবার বাংলাদেশ সময় দিবাগত রাত ১টায় লন্ডনের উদ্দেশ্যে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করবেন তামিম। আঙুলের চোটের বিষয়টা ডাক্তার ডগ ক্যাাম্পবেলকে দেখাবেন এই বাঁহাতি তারকা ব্যাটসম্যান। ক্যাম্পবেলের কাছে চিকিৎসা করিয়েছেন বেন স্টোকস, জাসপ্রিত বুমরাহর মতো নামিদামি ক্রিকেটাররা।

তিন টি-টোয়েন্টি এবং দুই টেস্ট খেলতে গত ১৩ নভেম্বর ঢাকায় পা রেখেছে পাকিস্তান দল। বাবর আজমদের বিপক্ষে সাদা পোশাকের সিরিজে থাকার কথা ছিল তামিমের। কিন্তু ভুল চিকিৎসার কারণে এখনও আঙুলের চোট থেকে সুস্থ হতে পারেননি বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক।তামিমের আঙুলে চিড় ছিল দুটি। প্রথমে এক্স রেতে ধরা পড়ে একটি। সে অনুযায়ী চিকিৎসা চলছিল। তবে দুই সপ্তাহ পর এক্স রেতে নতুন চিড় ধরা পড়ে। পুরনো চিড় ছিল আঙুলের ভেতরের দিকে। নতুনটা ওপরের দিকে।