bangla music

bangla music

জাতীয়

অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে আইসিইউতে এমপিপত্নী

ঘুমের অতিরিক্ত ওষুধ খেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সাংসদ আয়েন উদ্দিনের স্ত্রী এলিনা খাতুন (৪০)। তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তে আছেন। এমপি আয়েন উদ্দিন রাজশাহী নগরীর গ্রেটার রোড কাদিরগঞ্জ এলাকার একটি বাসায় ভাড়া থাকেন।

সেই বাড়ি থেকেই সাংসদপত্নী এলিনাকে গত বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে রামেক হাসপাতালে নেওয়া হয়। কী কারণে তিনি অতিরিক্ত ঘুমের বড়ি খেয়েছেন তা জানা যায়নি।হাসপাতাল সূত্রে জানা গেছে, এলিনাকে জরুরি বিভাগ থেকে প্রথমে মেডিসিন বিভাগের ৩৮ নম্বর ওয়ার্ডে দেওয়া হয়েছিল।

রাত ১১টা ৫৫ মিনিটে এই ওয়ার্ডে ভর্তি করা হয়। শারীরিক অবস্থা ভালো না থাকায় কিছুক্ষণ পরই তাকে আইসিইউতে পাঠানো হয়।আইসিইউ ইনচার্জ ডা. আবু হেনা মোস্তফা কামাল বলেন, আইসিইউতে যখন আছেন তখন শারীরিক অবস্থা ভাল বলতে পারি না। রাতের মতোই তার অবস্থা স্থিতিশীল।

এলিনা কতটি ঘুমের ওষুধ খেয়েছেন জানতে চাইলে তিনি বলেন এটি তার ব্যক্তিগত তথ্য আমি এটি আমি সংবাদমাধ্যমে বলতে পারিনা।তবে কয়েক দফা চেষ্টা করেও মুঠোফোনে সংযোগ না পাওয়ায় এমপি আয়েন উদ্দিনের মন্তব্য পাওয়া যায়নি। যোগাযোগ করা হলে তাদের কাছে এ সংক্রান্ত কোনো তথ্য নেই বলে জানিয়েছেন নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন।