bangla music

bangla music

জাতীয়

বিমানে শিক্ষামন্ত্রীর সঙ্গে অপু বিশ্বাসের হঠাৎ দেখা!

ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। আর বাংলাদেশ সরকারের বর্তমান শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। সম্প্রতি এই দুজনের দেখা মিলল এক জায়গায়। তারা পরিকল্পনা করে একত্র হননি। একই জায়গায় হঠাৎ দেখা হয়ে যায় তাদের। আর এমন ঘটনা ঘটল বিমানে। শনিবার (২০ নভেম্বর) সকালের একটি ফ্লাইটে ঢাকা থেকে নীলফামারী জেলার সৈয়দপুরের উদ্দেশে রওনা হন দুজন। আর সেখানেই দেখা হয়ে যায় তাদের।

সেই মুহূর্তকে মুঠোফোনের ক্যামেরায় বন্দি করে রাখতে সময় নেননি অপু বিশ্বাস। সঙ্গে সঙ্গে সেলফি তোলেন। দীপু মনিও হাসিমুখে অপুর এই আবদারে সাড়া দেন। নিজের ফেসবুকে ছবিগুলো পোস্ট করে অপু বিশ্বাস ক্যাপশনে লিখেছেন, ‘ঢাকা থেকে সৈয়দপুর সঙ্গে দিপু আপা’।

ছবিতে অপুর পরনে রয়েছে সাদা, কালো ও গোলাপি রঙের শীতপোশাক; কোলে জড়িয়ে রেখেছেন কালো রঙের একটি ব্যাগ। অন্যদিকে দীপু মনি জড়িয়ে রেখেছেন একটি শাল। ছবি প্রকাশের পর প্রথমে বোঝা গিয়েছিল একসঙ্গে একই কোনো কাজে যাচ্ছেন তারা কিন্তু পরবর্তীতে খোঁজ নিয়ে জানা গেল, শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি যাচ্ছেন রংপুরে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের একটি কর্মশালা ও কারমাইকেল কলেজ পরিদর্শন করবেন তিনি। অন্যদিকে অপু বিশ্বাস যাচ্ছেন ব্যক্তিগত কাজে।অপু বিশ্বাস বলেন, ‘কাকতালীয়ভাবে দীপু আপার সঙ্গে দেখা হয়ে গেল। প্রায় একঘন্টার একটা জার্নি ছিল আমাদের। আপা সঙ্গে বিভিন্ন বিষয়ে গল্প করেছি। বিশেষ করে স্কুল-কলেজ খুলে দেওয়ার ব্যাপারে। আপাও আমার ছেলের খোঁজ খবর নিয়েছেন। যাত্রাটা সত্যি ভালো ছিল।’

অপু বিশ্বাস বর্তমানে ‘প্রেম প্রিতীর বন্ধন’ সিনেমার শুটিং করছেন। এছাড়া ওপার বাংলায় ‘শটকার্ট’ নামে একটি সিনেমায় অভিনয় করেছেন এই নায়িকা। সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। অপু বিশ্বাস অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমাটিও মুক্তির অপেক্ষায় রয়েছে। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এই সিনেমায় অপুর বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী।