bangla music

bangla music

জাতীয়

মৃত ঘোষণার ৭ ঘণ্টা পর মর্গের ফ্রিজারে নড়ে উঠলো যুবক

ভারতের উত্তরপ্রদেশের মোরাদাবাদে বৃহস্পতিবার সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছিলেন সুরেশ কুমার। পরিবারের সদস্যরা তাকে হাসপাতালে নিয়ে ভর্তি করার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।মারা যাওয়ার লাশ হাসপাতাল মর্গের ফ্রিজারে রাখা হয়। ছয়-সাত ঘণ্টা পর ময়নাতদন্তের অনুমতির জন্য পরিবারের সদস্যদের ডাকা হয়। তাদের মধ্যে সুরেশের শ্যালিকা মধুবালা

খেয়াল করেন দেহটি নড়ছে। তখনই তারা বিষয়টি চিকিৎসককে জানান। চিকিৎসকরা দ্রুত তাকে ওয়ার্ডে ভর্তি করেন।তিন দিনেও খোঁজ মেলেনি ঢাবি শিক্ষার্থী হিমেলের তিন দিনেও খোঁজ মেলেনি ঢাবি শিক্ষার্থী হিমেলের সর্বভারতীয় একটি সংবাদ মাধ্যমের প্রতিবেদনে বল হয়- হাসপাতালে সুরেশের চিকিৎসা চলছে। এখনো তার জ্ঞান ফেরেনি। তবে চিকিৎসকরা জানিয়েছেন, তার বিপদ কেটে গেছে।

আরও পড়ুন=পাকিস্তান- বাংলাদেশের খেলা মানেই টানটান উত্তেজনা। খেলার মাঠে কোন দলই হার মেনে নিতে চায়না। তবে শেষ হাসি হাঁসতে হয় যে কোন এক দলকেই।নতুন খবর হচ্ছে, প্রথম দুই ম্যাচের ফলে বিস্ময়ের উপকরণ নেই খুব একটা। অনুমিতভাবে প্রথম দুই ম্যাচেই সিরিজ জয় নিশ্চিত করেছে পাকিস্তান। প্রত্যাশা পূরণের হাত ধরে এবার তারা হোয়াইটওয়াশ করতে চায় বাংলাদেশকে।

বিশ্বকাপে দুই দলের যা পারফরম্যান্স, তাতে এই সিরিজে পাকিস্তানের জিততে না পারাটাই হতো অবাক করার মতো। তেমন অপ্রত্যাশিত কিছু ঘটেওনি। প্রথম ম্যাচে যদিও লড়াই বেশ জমাতে পেরেছিল বাংলাদেশ। ম্যাচ শেষের ৩ ওভার আগ পর্যন্তও ম্যাচে সম্ভব ছিল যে কোনো ফলই। তবে শেষ পর্যন্ত পাকিস্তান জিতে নেয় ম্যাচ। দ্বিতীয় ম্যাচে শনিবার বাংলাদেশ তেমন লড়াই করতেই পারেনি।

ম্যাচ শেষে পাকিস্তানের ব্যাটসম্যান ফখর আজম বললেন, এখন তারা সামনে তাকিয়ে পরের লক্ষ্য পূরণের দিকে।“দেশের বাইরে খেললে জয় সবসময়ই গুরুত্বপূর্ণ। আমরা চেষ্টা করব তৃতীয় ম্যাচ জিততে এবং ৩-০ ব্যবধানে সিরিজ শেষ করতে।”পাকিস্তানের জয়ের ভিত এ দিন গড়ে দেন বোলাররাই। বাংলাদেশকে তারা আটকে রাখে ১০৮ রানে। তবে বোলারদের দারুণ পারফরম্যান্সের ম্যাচেও ম্যান অব দা ম্যাচ ফখর জামান। ৫১ বলে ৫৭ রানে অপরাজিত থাকেন বাঁহাতি এই ব্যাটসম্যান।