bangla music

bangla music

জাতীয়

মোবাইল এসএমএসে জাহাঙ্গীরের বাকি ৩০ লাখ

গাজীপুর: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটুক্তির জেরে দল থেকে আজীবন বহিস্কার হয়েছেন গাজীপুর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম। মেয়র থাকছেন কি না, ‘স্থানীয় সরকার (সিটি কর্পোরেশন) আইন, ২০০৯’ পর্যালোচনার পর দু-একদিনের মধ্যে সেই বিষয়ে জানা যাবে বলে জানিয়েছেন স্থানীয়

সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম।এমন পরস্থিতিতে বেরিয়ে আসছে জাহাঙ্গীরের থলের বিড়াল।জানা গেছে, তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছেন তার ও তার অনুসারীদের হাতে নির্যাতনের শিকার ভুক্তভোগীরা।

আনিসুর রহমান আনিস নামের গাজীপুরের এক এসএমএস সেবাদানকারী ব্যবসায়ী সাংবাদিকদের কাছে অভিযোগ করেছেন, তিনি ৩০ লাখ টাকা পান মেয়র জাহাঙ্গীরের কাছে।জানা গেছে, বিভিন্ন দিবসে মোবাইলে মেসেজ পাঠিয়েই মূলত পরিচিতি পান জাহাঙ্গীর। ২০০৮-০৯ সাল থেকেই নিয়মিত মেসেজ পাঠাতেন তিনি। ওই কাজেই এ পর্যন্ত ৩০ লাখ টাকা বাকি পড়েছে বলে জানান আনিসুর।

এছাড়া কোনাপাড়ায় বন্ধ হয়ে যাওয়া এনটিকেসি গার্মেন্টসের (যা দখল করে নিয়েছিলেন মেয়র জাহাঙ্গীর) প্রায় শতাধিক শ্রমিক আছেন, যারা সঞ্চয়ের টাকা আত্মসাতের অভিযোগে জাহাঙ্গীরের বিরুদ্ধে মামলা করতে যাচ্ছেন বলে জানা গেছে।

অন্যদিকে মামলার প্রস্তুতি নিচ্ছেন গাজীপুরের পাঁচ কাউন্সিলরও। একটি ভিডিও ক্লিপে তাদের সরাসরি হত্যার হুমকি দেওয়ায় তারা মামলা করবেন বলে জানিয়েছেন। পাঁচ কাউন্সিলর হচ্ছেন—৫০ নং ওয়ার্ডের আবু বক্কর, ৩৫ নং ওয়ার্ডের আবদুল্লাহ আল মামুন মণ্ডল, ৪৬ নং ওয়ার্ডের নুরুল ইসলাম, কাউন্সিলর আমজাদ হোসেন ও ২৯ নং ওয়ার্ডের শাহজাহান মিয়া সাজু। তাছাড়া জাহাঙ্গীরের বিরুদ্ধে রাস্তার নামে জমি অধিগ্রহণের শিকার গাজীপুরের আরও কয়েকজন মামলা করবেন বলে জানা গেছে।