bangla music

bangla music

জাতীয়

নির্বাচনী পোস্টারে প্রধানমন্ত্রীর ছবি ব্যবহার, সেই প্রার্থীকে আওয়ামী লীগে থেকে বহিষ্কার

মুন্সিগঞ্জ সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে স্বতন্ত্র প্রার্থী হন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আক্তারউজ্জামান জীবন। তিনি আনারস প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরপর নির্বাচনী প্রচারণায় নিজের পোস্টারে প্রধানমন্ত্রীর ছবি ব্যবহার করেন। ‘

বিদ্রোহী’ চেয়ারম্যান প্রার্থী হয়েও প্রধানমন্ত্রীর ছবি ব্যবহার এবং দলীয় শৃঙ্খলা ভঙ্গ করায় করায় তাকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়। এছাড়া নির্বাচনে তাকে সহযোগিতা ও পৃষ্ঠপোষকতা করার জন্য ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মোক্তার হোসেন গাজী, যুগ্ম-সম্পাদক গজনবী মেম্বারকে বহিষ্কার করা হয়েছে।

এদিকে একই অপরাধের কারণে জেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল মৃধার বিরুদ্ধে ব্যবস্থার নেওয়ার জন্য কেন্দ্রীয় ছাত্রলীগ বরাবর লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। রবিবার দুপুরে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মো. লুৎফর রহমান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানানো হয়েছে।

এ ব্যাপারে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মো. লুৎফর রহমান বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গ করায় সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আখরাতরুজ্জামান জীবনসহ চরকেওয়ার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যুগ্ম-সম্পাদককে বহিষ্কার করা হয়েছে। তাদের সঙ্গে এখন থেকে আওয়ামী লীগের কোনো সম্পর্ক নেই।