bangla music

bangla music

জাতীয়

স্কুলছাত্র রানার বাঁচার আকুতি, প্রয়োজন ৮ লাখ টাকা

ময়মনসিংহের ত্রিশালের এক স্কুলছাত্রের হার্টে ছিদ্র ধরা পড়েছে। চিকিৎসার অভাবে কষ্টে জীবন যাপন করছে সে।দরিদ্র পিতা-মাতা প্রিয় সন্তানকে সুস্থ করে তোলার জন্য সর্বস্ব হারিয়ে পাগল প্রায়। বর্তমানে চিকিৎসা খরচ বহন করা অসম্ভব হয়ে উঠেছে।

সন্তানের চিকিৎসা সহায়তায় সমাজের বৃত্তবানদের কাছে সাহায্যের হাত বাড়িয়েছেন। জানা গেছে, উপজেলার আমিরাবাড়ি ইউনিয়নের দানিয়াচালা গ্রামের বাসিন্দা জুয়েল ফকির পেশায় একজন জেলে। অন্যের পুকুরে মাছ ধরে জীবনযাপন করে। তার ছেলে মাকমুদুল হক রানা (১২)।

সম্প্রতি তার হার্টে ছিদ্র ধরা পড়ে। রানা বগারবাজার এলাকার লাইট হাউস একাডেমি’র পঞ্চম শ্রেণির ছাত্র। দিনমজুর পিতা রানাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসকের কাছে নিয়ে নানা পরীক্ষা-নিরীক্ষা করে তাকে ঢাকা নিয়ে নিয়ে চিকিৎসা করার পরামর্শ দেন। দরিদ্র বাবা স্হানীয়দের সহযোগিতায় দ্রুত ঢাকা একটি হাসপাতালে নিয়ে যায় পরীক্ষা-নিরীক্ষা করে তার হার্টে ছিদ্র ধরা পড়ে।

চিকিৎসকরা জানিয়েছেন, তাকে পুরোপুরি সুস্থ করে তুলতে হলে জরুরি ভিত্তিতে অপারেশন করতে হবে।অপারেশন ও চিকিৎসায় খরচ হবে প্রায় ৮ লাখ টাকা। কিন্তু এতো টাকা ওই দিনমজুর পিতার পক্ষে জোগাড় করা অসম্ভব। তাই ছেলেকে বাঁচাতে তিনি সমাজের বৃত্তবানদের কাছে সাহায্যের জন্য হাত বাড়িয়েছেন। সাহায্য পাঠানোর ঠিকানা: ০১৭২৮-৬৮৩৮২২ (রানার বাবা)।