bangla music

bangla music

জাতীয়

রিজভীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

রাজধানীর বাড্ডা থানার বিশেষ ক্ষমতা আইনের মামলায় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।বৃহস্পতিবার (২৫ নভেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ অভিযোগপত্র আমলে নিয়ে এ পরোয়ানা জারি করেন।ঢাকা মহানগর দায়রা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, যেহেতু আজ এই মামলাটির চার্জশিট আমলে গ্রহণ করার দিন ধার্য ছিল, তাই রিজভীর আদালতে উপস্থিত হওয়ার কথা। কিন্তু তিনি আদালতে উপস্থিত না হওয়ায় আদালত মামলাটির চার্জশিট আমলে নিয়ে আসামির জামিন বাতিল করে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন। গ্রেফতার বিষয়ে তামিল প্রতিবেদনের জন্য আদালত আগামী ২২ ফেব্রুয়ারি দিন ধার্য করেছেন।

আরও পড়ুন=ক্যাপ্টেন মর্গ্যান কেকেআরকে আইপিএলের ফাইনালে তুলেছিলেন। তা সত্ত্বেও এবার নাইট রাইডার্স ছেড়ে দিচ্ছে তারকা ক্যাপ্টেনকে। সূত্রের খবর, মর্গ্যানকে কেকেআর রিলিজ করে দেবে, এমন খবর ইতিমধ্যেই তাঁকে দিয়ে দিয়েছে নাইট ম্যানেজমেন্ট। ব্যাট হাতে একদমই ফর্মে নেই ইংল্যান্ডের জাতীয় দলের ক্যাপ্টেন। নেতৃত্বে দারুণভাবে দলকে পরিচালনা করলেও মর্গ্যানের ব্যাটিং ব্যর্থতা গোটা মরশুম ধরেই ভুগিয়েছে কেকেআরকে। তাই আপাতত তাঁকে নিলামের আগে রিলিজ করে দেওয়ার পথে হাঁটতে চলেছে নাইট রাইডার্স।

কেকেআরের এক সূত্র ইনসাইড স্পোর্টস-কে জানিয়েছে, “গোটা আইপিএল জুড়েই মর্গ্যানের ব্যাটিং দলকে উদ্বেগের মধ্যে রেখেছিল। ক্যাপ্টেন হিসাবে দারুণভাবে ম্যাচে প্রভাব ফেললেও, ব্যাটিং ব্যর্থতায় ফ্র্যাঞ্চাইজি তাঁকে রিটেন না করার সিদ্ধান্ত নিয়ে ফেলেছে।”

বিশ্বকাপের আগে শেষ হওয়া আইপিএলে ১৭ ম্যাচে ১১ গড় সমেত করেছিলেন মাত্র ১১১ রান। ফ্র্যাঞ্চাইজির এক কর্তা ইনসাইড স্পোর্টসকে জানিয়েছেন, ইংল্যান্ডের সীমিত ওভারের ক্যাপ্টেনের জন্য বড় অঙ্ক আর খরচ করতে চাইছে না নাইটরা।জানা যাচ্ছে, মর্গ্যানের সঙ্গেই আরও এক তারকা দীনেশ কার্তিককে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছে শাহরুখের দল। মর্গ্যান এবং দীনেশ কার্তিককে একসঙ্গে ছেড়ে দেওয়ার পরে নতুন নেতা বাছাই করাই আপাতত চ্যালেঞ্জ গতবারের ফাইনালিস্টদের কাছরু