bangla music

bangla music

জাতীয়

স্বামীর মোটরসাইকেল থেকে ছিটকে সড়কে, লরিচাপায় প্রাণ গেলো তরুণীর

চট্টগ্রাম নগরের ডবলমুরিং থানা এলাকায় স্বামীর মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে লরিচাপায় সাদিয়া আফরোজ অনিকা (২৩) নামে এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে।বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দুপুরে থানার ডিটি রোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।নিহত সাদিয়া নগরের আকবরশাহ থানার উত্তর কাট্টলি এলাকার বাসিন্দা আরমান শাকিলের স্ত্রী। তিনি আগ্রাবাদের সরকারি কমার্স কলেজের মাস্টার্সের শিক্ষার্থী ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে ডবলমুরিং থানার উপ-পরিদর্শক (এসআই) আওলাদ ইবনে জামিল জাগো নিজকে বলেন, স্বামীর মোটরসাইকেলের পেছনে বসে কোচিং শেষে শশুরবাড়ি ফিরছিলেন কলেজছাত্রী সাদিয়া। ডিটি রোড এলাকায় একটি গর্তে পড়ে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যান। পরে পেছন থেকে একটি লরি তাকে চাপা দিলে তিনি নিহত হন।

আরও পড়ুন= বিশ্বকাপে বাজে পারফরম্যান্স করলেও ঘরের মাঠে বিশ্বকাপের ফাইনালিস্ট নিউজিল্যান্ডকে উড়িয়ে দিয়ে দারুণ সূচনা করলো ভারত। সে সঙ্গে জয় দিয়ে যাত্রা শুরু হলো নতুন অধিনায়ক রোহিত শর্মা এবং নতুন কোচ রাহুল দ্রাবিড় যুগ। নিউজিল্যান্ডের ছুঁড়ে দেযা ১৬৫ রানের চ্যালেঞ্জিং লক্ষ্য ৫ উইকেট হারিয়ে পার হয়ে যায়

ভারতীয়রা। হাতে বাকি ছিল ২টি বল। মূলতঃ সূর্যকুমার যাদব এবং অধিনায়ক রোহিত শর্মার দৃঢ়তার কারণেই জয় নিয়ে মাঠ ছাড়তে পেরেছে ভারতীয়রা।নিউজিল্যান্ডের বিপক্ষে এই ম্যাচ দিয়ে গত এপ্রিলের পর ভারতের মাটিতে ফিরেছে ক্রিকেট। করোনার দ্বিতীয় ঢেউয়ে ভারত যখন বিপর্যস্ত, একের পর এক লাশের পাহাড় জমছিল, তখন

আইপিএলকে মাঝপথে বন্ধ করে দিয়ে ঘরের মাঠে ক্রিকেটও বন্ধ করে দেয় ভারত। করোনার কারণে আইপিএলের বাকি অংশ অনুষ্ঠিত হয় আরব আমিরাতে। এমনকি ভারতের ঘরের মাঠের টি-টোয়েন্টি বিশ্বকাপও আয়োজন করতে ওমান-আরব আমিরাতের মাটিতে।

জয়পুরে টস জিতে নিউজিল্যান্ড অধিনায়ক টিম সাউদিকে ব্যাট করার আমন্ত্রণ জানায় ভারত। ব্যাট করতে নেমে মার্টিন গাপটিলের দুর্দান্ত ব্যাটিংয়ের ওপর ভর করে ৬ উইকেট হারিয়ে ১৬৪ রান সংগহ করে নিউজিল্যান্ড। ৪২ বলে ৭০ রান করেন মার্টিন গাপটিল। ৩টি বাউন্ডারির সঙ্গে ৪টি ছক্কার মার মারেন তিনি।