bangla music

bangla music

রাজনীতি

বিএনপির মতো আমরাও নির্বাচনে না যাওয়ার চিন্তা করছি: জাপা মহাসচিব

ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভরাডুবির ভয়ে নৌকার প্রার্থীরা গণ্ডগোল করে বিজয়ী হচ্ছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু। তিনি বলেছেন, ‘আমরা এখন আর সরকারের কোনও অংশ নই। আমরা বিরোধী দল। ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমাদের অংশগ্রহণ ছিল। কিন্তু বিভিন্ন জায়গায় আওয়ামী লীগ কর্মীরা

আমাদের প্রার্থীর ওপর হামলা করেছে। পোস্টার ছিঁড়ে ফেলেছে। ফলে আমরা আগামীতে বিএনপির মতো নির্বাচনে না যাওয়ার চিন্তা ভাবনা করছি।’শুক্রবার (২৬ নভেম্বর) দুপুর ১২টায় সৈয়দপুর বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এ কথা বলেন তিনি।মুজিবুল হক চুন্নু বলেন, ‘দেশে দ্রব্যমূল্য দিন দিন বৃদ্ধি

পাচ্ছে। সেদিকে সরকারের কোনও দৃষ্টি নেই। দেশের মানুষের নিরাপত্তা নেই। এ কারণে বিদ্রোহী প্রার্থীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। এ সরকারের অধীনে নির্বাচনে যাওয়ার কোনও মানে হয় না। দেশকে উন্নয়নের পথে নিতে হলে জাতীয় পার্টিকে ক্ষমতায় বসানোর চিন্তা করছে জনগণ। আগামীতে এর সুফল পাবে পার্টি ও দেশবাসী।’মহাসচিবের দায়িত্ব পাওয়ার পর পার্টির প্রতিষ্ঠাতা ও সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত করার উদ্দেশে রংপুর যাওয়ার পথে সৈয়দপুর বিমানবন্দরে এসে পৌঁছান তিনি।

আরও পড়ুন=মিড অফের দিকে ঠেলে দিয়েই দৌড়ে প্রান্ত বদল করেই লিটন হাসলেন। যেমনটা হেসেছে তার ব্যাট পাকিস্তানের বিপক্ষে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। ওই সিঙ্গেলের সঙ্গে সঙ্গেই প্রথমবারের মতো টেস্ট ক্যারিয়ারে সেঞ্চুরি তুলে নিলেন লিটন দাস। ক্যারিয়ারে এর আগে বেশ কয়েকবার সেঞ্চুরির আশা জাগালেও সেটা পূরণ করতে পারেননি। তবে পাকিস্তানের বিপক্ষে সেই আক্ষেপই ঘোচালেন এবার। লিটনের ইনিংসজুড়ে ছিল ১০টি চার ও ৬টি ছক্কার মার।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্টে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় বাংলাদেশ অধিনায়ক মামুনুল হক। ব্যাটিংয়ে নেমে মাত্র ৪৯ রানেই চার উইকেট হারিয়ে বিপদে পড়েছিল বাংলাদেশ। সেখান থেকে লিটন-মুশফিকের দূর্দান্ত জুটিতে ঘুরে দাড়িয়েছে টাইগাররা। ইনিংসের শুরুটা ভালো না হলেও মুশফিক ও লিটনের জুটিতে প্রতিরোধ গড়েছে বাংলাদেশ দল।

নিজের ব্যক্তিগত দেখা পেয়েছেন লিটন দাস। তার সঙ্গে সেঞ্চুরির পথে হাটছেন মুশফিকও। এই দুইজনের জুটিতে ভর করেই দ্বিতীয় সেশন শেষ করেছে বাংলাদেশ। দুজনের জুটি দাড়িয়েছে ১৮৯ রানের। লিটন একপ্রান্তে ব্যাটিং করছেন ১০৩ রান নিয়ে অন্যদিকে মুশফিক অপরাজিত আছেন ৭৭ রান করে। এই রিপোর্ট লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৪ উইকেট হারিয়ে ২৩৮ রান।