bangla music

bangla music

জাতীয়

স্বতন্ত্র প্রার্থীর সমর্থককে হাতুড়িপেটা, গৃহবধূর আঙ্গুল কেটে দিল দুর্বৃত্তরা

তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে মাদারীপুরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সমর্থককে হাতুড়িপেটা করেছে দু`র্বৃত্তরা। এসময় বাধা দিতে গেলে এক নারীর আ`ঙ্গুল কে`টে নেয় তারা।শুক্রবার সন্ধ্যায় সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নে এই ঘ`টনা ঘটে। স্থানীয়রা জানায়, হোসনাবাদ এলাকায় একদল দুর্বৃত্ত দেশীয় অ`স্ত্র নিয়ে স্ব`তন্ত্র

চেয়ারম্যান প্রার্থী এজাজুর রহমান আকনের সমর্থক হবি মাতুব্বরের ওপর হা`মলা চালায়। এসময় বাঁধা দিতে গেলে চন্দ্রবান নামে ওই বাড়ির এক গৃহবধূর আ`ঙ্গুল কে`টে ফেলেন দু`র্বৃত্তরা। এসময় তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় দু`র্বৃত্তরা। পরে তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।এ ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে পুলিশ। রবিবার ২৮শে নভেম্বর কালিকাপুরসহ সদর উপজেলার ১৪টি ইউনিয়নে তৃতীয় ধাপের ইউপি নির্বাচনের ভোটগ্রহনের কথা রয়েছে।

আরও পড়ুন= ২০২১-২২ মৌসুমের জন্য দলবদলের শেষ দিনে বৃহস্পতিবার ঘর গুছিয়ে নিয়েছে আবাহনী। বরাবরের মতোই রাতে এসে ৩১ জন খেলোয়াড়ের নিবন্ধন তারা সেরেছে বাফুফেতে কয়েকজন কর্মকর্তাকে পাঠিয়ে।বৃহস্পতিবারই ঢাকায় পৌঁছেছেন কলিনদ্রেস।

২০১৮ থেকে ২০২০ পর্যন্ত বসুন্ধরা কিংসের হয়ে খেলা এই ফরোয়ার্ডের সঙ্গে আপাতত এক মৌসুমের জন্য চুক্তি করেছে তারা। কিংসের জার্সিতে একটি করে প্রিমিয়ার লিগ, স্বাধীনতা কাপ ও ফেডারেশন কাপ জেতা কলিনদ্রেসের নতুন মিশন শুরু হচ্ছে স্বাধীনতা কাপ দিয়ে। আগামী শনিবার মাঠে গড়াচ্ছে মৌসুম শুরুর প্রথম আসর স্বাধীনতা কাপ।

বিদেশিদের মধ্যে কেবল রয়ে গেছেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার রাফায়েল দি সিলভা। তার সঙ্গে এবার যোগ দিয়েছেন আরেক ব্রাজিলিয়ান দোরিয়েলতন গোমেস নাসিমেন্তো। ফ্লুমিনেন্সের ‍যুব দল থেকে উঠে আসা এই ফরোয়ার্ড সিনিয়র টিমে খুব একটা সুযোগ পাননি। অধিকাংশ সময় খেলে বেড়িয়েছেন ধারে। ২০১৭-১৮ মৌসুমে সবশেষ প্রিমিয়ার লিগ শিরোপা জেতা আবাহনী এবার এশিয়ান কোটায় দলে টেনেছে ইরানের সেন্টার-ব্যাক মিলান সোলেমানিকে।