bangla music

bangla music

জাতীয়

গতবার চেয়ারম্যান হয়েছি আধা ঘন্টার ভোটে, এবার ৫ মিনিট

চলমান ইউপি নির্বাচনে জনপ্রতিনিধি প্রার্থীদের লাগামহীন বক্তব্য ইতোমধ্যেই ভটারদের মধ্যে আতংকের সৃষ্টি করেছে। শেরপুরের নকলা ও নালিতাবাড়ী উপজেলার ২১ ইউনিয়নে তৃতীয় দফায় রাত পোহালেই ভোট। কিন্তু স্থানীয় চেয়ারম্যান প্রার্থীদের উস্কানিমূলক বক্তব্যকে কেন্দ্র করে শুরু হয়েছে নানা আলোচনা।

শুক্রবার (২৬ নভেম্বর) শেষ মুহুর্তের নির্বাচনী প্রচারণাকালে নকলা উপজেলার উরফা ইউনিয়নে নৌকার চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান রেজাউল হক হীরার নির্বাচনী সভায় দেওয়া বক্তব্য ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

জনসভায় বক্তব্যে চেয়ারম্যান প্রার্থী বলছেন, ‘মার্কা আমার নৌকা। গতবার আধা ঘণ্টার ভোটে চেয়ারম্যান হয়েছি। এবার ভোট করব মাত্র পাঁচ মিনিট।’ওই জনসভাতেই তার পুত্র সিয়াম ইমতিয়াজ হুংকার দিয়ে বলেছেন, ভোটের দিন নৌকায় ভোট না দিলে পাঁচ বছর এলাকায় থাকা যাবে না। শান্তি চাইলে ভোট দেবেন নৌকায়।

বুধবার উরফা এলাকার মারমাইসা দাখিল মাদ্রাসায় রাতে এক জনসভায় মাইকে পিতাপুত্র এমন বক্তব্য দিয়েছেন।অপর দিকে নালিতাবাড়ী উপজেলার মেয়র আবু বকর বাক্কার ৩-৪ দিন আগে এক জনসভায় বলেছেন, বাঘবের ইউনিয়নে নৌকা ছাড়া কোনো এজেন্ট থাকতে দেওয়া হবে না।

এ বিষয়ে নৌকার প্রার্থী রেজাউল হক বলেছেন, বিরোধীরা গুজব ছড়াচ্ছেন। আমার বক্তব্য এডিট করে বিতর্কিত করার চেষ্টা করা হচ্ছে।এ বিষয়ে জেলা প্রশাসক মোমিনুর রশীদ বলেছেন, ওসব নির্বাচনে কোনো প্রভাব ফেলবে না। ভোট হবে সুষ্ঠু নিরপেক্ষ।