bangla music

bangla music

জাতীয়

পুত্রবধুর সর্বনাশ করতে গিয়ে শ্বশুর আটক!

চুয়াডাঙ্গা শহরের সাদেক আলী মল্লিক পাড়ায় নিজ পুত্রবধুকে ধ`র্ষ`ণ করতে গিয়ে আ`টক হয়েছেন নাজিমউদ্দিন বিশ্বাস (৬৯) নামের এক শ্বশুর। আজ সকালে চুয়াডাঙ্গা পৌরসভার সাদেক আলী মল্লিক পাড়া থেকে তাকে আ`টক করা হয়। পুত্রবধুর অভিযোগের ভিত্তিতেই শ্বশুরকে আটক করা হয়। ভিকটিম জানান, তার শ্বশুর এর আগেও বিভিন্ন সময়ে কু-রুচিপূর্ন, অ`শ্লীল কথাবার্তাসহ কু-প্রস্তাব দিয়ে আসছিলেন। বিষয়টি শ্বাশুড়ি ও স্বামীকে জানালেও তারা চুপ ছিলেন।

এ ঘটনায় পুত্রবধু বাদি হয়ে শ্বশুরের বি`রুদ্ধে মা`মলা দায়ের করেছেন। চুয়াডাঙ্গা সদর থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, নাজিমউদ্দীন বিশ্বাস ভিকটিমের শ্বশুর। আজ সকালে ভিকটিম রান্নাঘরে গৃহস্থালীর কাজ করছিলেন। এসময় তার শ্বশুর পিছন থেকে জড়িয়ে ধরে তার শ্লী`লতাহানি করেন এবং ধ`র্ষ`ণের চেষ্টা করেন। এসময় পুত্রবধুর চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে তাকে উ`দ্ধার করেন এবং শ্বশুরকে আ`টক করেন।’

আরও পড়ুনঃজনপ্রিয় চিত্রনায়িকা বুবলি কয়েকদিনের মধ্যেই যুক্তরাষ্ট্রে যাচ্ছেন। উদ্দেশ্য, আগামী ৪ ডিসেম্বর নিউইয়র্কে অনুষ্ঠিতব্য ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডসে অংশ নেওয়া। বুবলি জানান, ৪ ডিসেম্বরের অনুষ্ঠানটির জন্য নিউইয়র্কে গেলেও সেখানে সপ্তাহখানেক থাকবেন। ঘুরে বেড়াবেন মার্কিন মুলুক।

এরপর ফিরে আসবেন দেশে। বর্তমানে দেশের অনেক তারকাকেই দেখা যাবে আয়োজনটিতে। এই তালিকায় আছেন শাকিব খান, মৌসুমী, চঞ্চল চৌধুরী, বাপ্পী চৌধুরী, বিদ্যা সিনহা মিম, ফারিয়া শাহরিনসহ অনেকেই। অবশ্য অধিকাংশের ভিসা সংক্রান্ত প্রক্রিয়া এখনও সম্পন্ন না হওয়ায় নিশ্চিত করেননি তারা।

উল্লেখ্য, শাকিব খানের নায়িকা হয়ে তিনি রূপালি ভুবনে আত্মপ্রকাশ করেন ২০১৬ সালে। এরপর এই জুটি একসঙ্গে আটটির বেশি সিনেমায় কাজ করেছেন। শাকিবের বাইরে ইতোমধ্যে বুবলি অভিনয় করেছেন নিরব, রোশানের সঙ্গে। গল্প-আয়োজন বিবেচনা করে সব নায়কের সঙ্গেই কাজ করতে চান তিনি।