bangla music

bangla music

জাতীয়

ভোটে জয়ী হয়ে নতুন চেয়ারম্যানের কাণ্ড!

শেরপুরের নালিতাবাড়ীতে দ্বিতীয় মেয়াদে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়ে বিয়ের গোসলের মতো হলুদ দিয়ে গোসল করলেন উপজেলার ৭নং নালিতাবাড়ী ইউনিয়নের নব নর্বিাচিত চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ মাস্টার। আজ সোমবার (২৯ নভেম্বর) সকালে উপজেলার ছালুয়াতলা নিজ বাড়িতে এই গোসলের আয়োজন করা হয়।

সুত্র জানায়, গতকাল রোববার তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতিকে ৭নং নালিতাবাড়ী ইউনিয়নে আসাদুজ্জামান আসাদ ৩ হাজার ৭শ ৪৮ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হন। তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী ফজলুল হক চশমা প্রতিক ২ হাজার ৮শ ৫০ ও স্বতন্ত্র রেজাউল করিম মটরসাইকেল প্রতিকে চেয়েছেন ২ হাজার ৫৭ ভোট।

নির্বাচনে দ্বিতীয় বারের মতো বিজয়ের পর সোমবার সকালে উপজেলার ছালুয়াতলা নিজ বাড়ীতে ওই গ্রামের স্বজন, মহিলা ও চেয়ারম্যানের নাতি-নাতনীরা মিলে বিয়ের গোসলের মতো গায়ে হলুদ, মেহেদি দিয়ে গোসল করান। গোসল শেষ করে নতুন জামাই এর মতো করে টাকা দিয়ে বরণ করে নেন এলাকার লোকজন।

এ ব্যপারে নবনির্বাচিত চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ বলেন, এলাকার বোন ও নাতীনাতনীরা মিলে দ্বিতীয় মেয়াদে চেয়ারম্যান নির্বাচনের পর হলুদ দিয়ে গোসল করান ও বরণ করেন। আমার অনিচ্ছা সত্বেও এলাকার মহিলা ও নাতী-নাতনীদের পিড়াপিড়িতে গোসল করতে বাধ্য হয়েছি।