bangla music

bangla music

জাতীয়

রিসোর্টে নিয়ে তরুণীকে ধ`র্ষণ করলেন টিকটকার

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ধ`র্ষ`ণের অ`ভিযোগে মাসুদ গণি মান্না (২৫) নামের এক যুবককে গ্রে`ফতার করেছে থানা পু`লিশ। তিনি হবিগঞ্জ সদর উপজেলার অনন্তপুর গ্রামের মৃ`ত মলাই মিয়ার ছেলে।মঙ্গলবার রাতে সিলেটের টুকেরপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রে`ফতার করা হয়।

থানা সূত্রে জানা যায়, অ`ভিযুক্ত মাসুদ গণি মান্না একজন টিকটকার। তার সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার এক তরুণীর পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে তাদের মাধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এর একপর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে শ্রীমঙ্গলের একটি রিসোর্টে নিয়ে ধ`র্ষ`ণের ভিডিও ধারণ করে ভুয়া ফেসবুক আইডির মাধ্যমে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়া হয়।

বিষয়টি ভুক্তভোগী তরুণীর নজরে এলে মঙ্গলবার দুপুরে শ্রীমঙ্গল থানায় মা`মলা দায়ের করে। এরপর শ্রী`মঙ্গল থানার ওসি (তদন্ত) মো: হুমায়ূন কবিরের নেতৃত্বে এসআই মো: আনোয়ারুল ইসলাম পাঠান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযানে চালিয়ে সিলেট থেকে তাকে গ্রে`ফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) শামীম অর রশিদ তালুকদার নয়া দিগন্তকে বলেন, ধ`র্ষণের অভিযোগে এক যুবককে গ্রে`ফতার করেছে শ্রী`মঙ্গল থানা পু`লিশ। অ`ভিযুক্তকে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।