bangla music

bangla music

জাতীয়

বড়শিতে ধরা পড়ল ৩০ কেজি ওজনের মাছ, খুশি হয়ে এমপিকে উপহার

গতকাল রাতে কুমিল্লা নগরীর ধর্মসাগর দীঘিতে বড়শিতে ধরা পড়েছে ৩০ কেজি ওজনের ব্ল্যাক কার্প মাছ। গতকাল বৃহস্পতিবার (২ ডিসেম্বর) রাত ৮টায় ব্যবসায়ী জাহিদুল্লাহ রিপনের বড়শিতে মাছটি ধরা পড়ে।এ ব্যাপারে ব্যবসায়ী জাহিদুল্লাহ রিপন জানান, বৃহস্পতিবার রাত ৮টায় বড়শিতে মাছটি ধরা পড়ে। প্রায় ৪০ মিনিট মাছটি

পানিতে ছিল। পরে নেটিং করে ওপরে তুলা হয়েছে।এই খবর পেয়ে মাছটি দেখতে যান কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার। পরে ব্যবসায়ী রিপন খুশি হয়ে এমপি বাহারকে মাছটি উপহার দেন।এদিকে নগরীর প্রাণকেন্দ্রে অবস্থিত ধর্মসাগরের আয়তন ২৩.১৮ একর। ত্রিপুরার রাজা প্রথম ধর্মমাণিক্য ১৪৫৮ সালে দিঘিটি খনন করেন।

আরও পড়ুন=মানিকগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ডে পানির জন্য হাহাকার চলছে, পানিবিহীন পৌরবাসী মানবেতর জীবনযাপন করছে। সপ্তাহে দু-একদিন কিছু সময়ের জন্য পানি আসলেও তা প্রয়োজনের তুলনায় খুবই কম হওয়ায় খাওয়া, রান্না ও গোসল নিয়ে বিপাকে পরেছে পৌরবাসী।এ অবস্থা থেকে পরিত্রান পেতে মানিকগঞ্জ পৌরসভার মেয়র বরাবর লিখিত আবেদন করেছে পশ্চিম বান্দুটিয়া (চকপাড়া) এলাকাবাসী।

ভুক্তভোগী ওয়ার্ডবাসী জানান, পানির সমস্যা আমাদের দীর্ঘদিনের। আমাদের এখানে পানি আসে না বললেই চলে, যাও কিছু পানি আসে সেগুলো দুর্গন্ধ ও ময়লা যুক্ত হওয়ায় তা পান করা, রান্নাবান্না ও গোসলের অনুপোযোগী। পানির সমস্যা থেকে পরিত্রান পেতে দীর্ঘদিন বিভিন্ন জায়গায় ধরণা দিয়েও তা সমাধান হয়নি, অবশেষে আমরা মেয়র

বরাবর লিখিত আবেদন করেছি। এরপরও যদি সমাধান না হয় আমরা মানববন্ধনসহ বিভিন্ন কর্মসূচি দিতে বাধ্য হবো।এ বিষয়ে ৭ নং ওয়ার্ড কাউন্সিলর কবির হোসেন বলেন, পানির সমস্যা নিয়ে মেয়র মহোদয়ের সঙ্গে কথা হয়েছে তিনি সমাধানের আশ্বাস দিয়েছেন।