bangla music

bangla music

জাতীয়

ধ`র্ষণচেষ্টার সময় গৃহবধূর পি`টুনিতে বাড়িওয়ালা নি`হত

ধ`র্ষ`ণচেষ্টাকালে আত্মরক্ষা করতে গিয়ে বাড়ির মা`লিককে পি`টিয়ে হ`ত্যার অ`ভিযোগ উঠেছে এক গৃহবধূর বিরুদ্ধে। কিশোরগঞ্জ শহরের নীলগঞ্জ মোড় সেবাশ্রম এলাকায় সংগঠিত ঘটনাটির পরপরই ওই গৃহবধূ থানায় গিয়ে আত্মসমর্পণ করেন।পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার (৩ ডিসেম্বর) গভীর রাতে বাড়ির মা`লিক প্রবাসী আমিনুল আলম ওই নারীর ঘরে ঢুকে জোর করে ওই গৃহবধূকে ধ`র্ষ`ণের চেষ্টা করে।

এসময় গৃহবধূ আমিনুলকে মরিচ বাটার শিল দিয়ে মাথায় আ`ঘাত করেন। ঘটনার পরপরই র`ক্তাক্ত অবস্থায় ওই গৃহবধূ কিশোরগঞ্জ মডেল থানায় গিয়ে বিষয়টি অবহিত করেন।পরে পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে গুরুতর আহত আমিনুলকে প্রথমে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয় সেখান থেকে তাকে পরে ঢাকায় নেয়ার পথে সে মারা যায়।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দীক বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনায় গৃহবধূ থানায় এসে আমিনুলকে আ`হত করার কথা স্বীকার করেছেন। গৃহবধূ তাসলিমা বর্তমানে পু`লিশ হেফাজতে রয়েছেন। তদন্ত সাপেক্ষে এই হ`ত্যাকাণ্ডের বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

আরও পড়ুন=ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম বলেছেন, বিশ্ববাজারে তেলের দাম অনেক কমেছে, বাংলাদেশে এখনও কমানো হয়নি কেন? তার জবাব জনগণেল কাছে দিতে হবে। তিনি বলেন, তেলের দাম যখন বাড়ানোর সিদ্ধান্ত নেয়া হয়, আমরা কঠোরভাবে তার প্রতিবাদ করেছি। এখন বিশ্ববাজারে তেলের দাম কমেছে, এখন সরকার কী করবে? অবিলম্বে তেলের দাম কমিয়ে দিয়ে বাজার নিয়ন্ত্রণ করুন, সাধারণ জনগণকে বিপাকে ফেলে সরকার জনগণের পকেট কাটছে। এটা বর্তমান সরকারেরর দ্বারাই সম্ভব।

আজ সকালে পুরানা পল্টনস্থ কার্যালয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ-এর মজলিসে আমেলার সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সেক্রেটারি আলহাজ্ব আব্দুল আউয়াল মজুমদারের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সহ-সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন, জয়েন্ট সেক্রেটারী ডা. শহিদুল ইসলাম, নুরুজ্জামান সরকার, শেখ মুহাম্মদ সাইফুল ইসলাম, মাওলানা জিয়াউল আশর, আলহাজ্ব নজরুল ইসলাম খোকন, মাওলানা নজরুল ইসলাম, মুফতী আব্দুল আহাদ, মোঃ ফজলুল হক মৃধা, মাওলানা কামাল হোসাইন, শেখ মো আবু তাহের প্রমুখ।