bangla music

bangla music

জাতীয়

অবশেষে জানা গেল মুরাদের অবস্থান

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে পদত্যাগ পত্রে সই করে সচিবালয়ের তথ্য মন্ত্রণালয়ে পাঠিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। তবে তিনি পদত্যাগের কারণ দেখিয়েছেন ‘ব্যক্তিগত’।মঙ্গলবার (৭ নভেম্বর) দুপুর পৌনে ১টার দিকে ইমেইলে তার পদত্যাগ পত্র সচিবালয়ের সংশ্লিষ্ট দফতরে পৌঁছে।সামাজিক যোগাযোগমাধ্যমে বিতর্কিত মন্তব্য করে সমালোচনার মুখে পড়া তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান ব্যক্তিগত কারণ দেখিয়ে পদত্যাগ করছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুরে মন্ত্রণালয়ের কর্মকর্তার মাধ্যমে ইমেইলে এ পদত্যাগপত্র জমা দেন তিনি।তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের একজন কর্মকর্তা গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন। বর্তমানে প্রতিমন্ত্রী চট্টগ্রামে অবস্থান করছেন বলেও জানান ওই কর্মকর্তা।

আরও পড়ুন= ধর্ম প্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক খান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক নির্দেশনা অনুসরণ করে দেশের মানুষের কল্যাণে নিষ্ঠা ও সততার সাথে দায়িত্ব পালনের চেষ্টা করছি। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের মানুষের ভাগ্যের উন্নয়ন তথা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার যে সুযোগ পেয়েছি, তা যেন সঠিকভাবে করে যেতে পারি তার জন্য সাংবাদিকসহ সকলের সহযোগিতা চাই।সোমবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় জামালপুর জেলা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, দায়িত্ব পালনকালে কোন ভুল করলে আপনারা শোধরিয়ে দিবেন। দেশের কল্যাণে যে কোন ভালো পরামর্শ পেলে আমি তা গ্রহণ করতে চাই। তিনি জামালপুরের উন্নয়নে আমরা জামালপুরের সকল সংসদ সদস্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করছি বলেও মন্তব্য করেন। ফরিদুল হক খান এ সময় জামালপুর জেলা প্রেসক্লাবের সদস্যদের পেশাগত দায়িত্ব পালনে প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস প্রদান করেন।