bangla music

bangla music

জাতীয়

চার নারী ছয় পুরুষে অনৈতিক কাজ, ছাত্রলীগ নেতাসহ আটক ১০

চট্টগ্রামের নাসিরাবাদ আবাসিক এলাকায় অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগে ১ ছাত্রলীগ নেতাসহ ১০ জনকে আটক করেছে পুলিশ।গতকাল বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) রাতে নগরের নাসিরাবাদ হাউজিং সোসাইটি এলাকায় একটি বাসায় অভিযান চালিয়ে ওই ১০ জনকে আটক করে পাঁচলাইশ থানা পুলিশ।এ বিষয়ে সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত

কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির জানান, আটক ১০ জনের মধ্যে নগরের পাঁচলাইশ থানা শাখা ছাত্রলীগের সহসভাপতি আবদুল আল আহাদ রয়েছেন। বাকি ৯ জনের মধ্যে ৫ জন আহাদের সহযোগী। এ ছাড়া অন্য চারজন নারী।ওসি জাহিদুল কবির বলেন, নগরের নাসিরাবাদ হাউজিং সোসাইটি এলাকার তিনতলার একটি ভবনের নিচতলায় অনৈতিক কাজ চলছে, এমন খবর পায় পুলিশ।

এ খবরের ভিত্তিতে সেখানে পুলিশ অভিযান চালায়। ঘটনাস্থল থেকে ১০ জনকে আটক করা হয়।আটক ব্যক্তিদের মহানগর অধ্যাদেশ অনুযায়ী, শুক্রবার (১০ ডিসেম্বর) দুপুরে আদালতে পাঠানো হবে। তাদের বিষয়ে আদালত সিদ্ধান্ত নেবেন।তবে আইনজীবীদের অভিমত, আটক ব্যক্তিদের বিরুদ্ধে যে অভিযোগ, তাতে মহানগর অধ্যাদেশ অনুযায়ী, তাদের একটি নির্দিষ্ট পরিমাণ জরিমানা হতে পারে। জরিমানা না দিলে কারাগারে পাঠানোর বিধান রয়েছে।

আরও পরুন==হবিগঞ্জের মাধবপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও সংরক্ষিত নারী এবং সাধারণ সদস্য পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন মোট ৬৪৫ জন প্রার্থী। এরমধ্যে চেয়ারম্যান পদে ৬০ জন, সংরক্ষিত নারী সদস্য ১৪৫ জন ও সাধারণ সদস্য পদে ৪৪০ জন।বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) দিনভর উৎসবমুখর পরিবেশে প্রার্থী সমর্থকরা দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তার নিকট মনোনয়নপত্র জমা দেন।ওইদিন রাতে উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানায়, ১১ টি ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী

লীগ সমর্থিত ১১ জন, জাতীয় পার্টি সমর্থিত ৩ জন ও স্বতন্ত্র প্রার্থী ৪৬ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়া সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্য পদে ৫৮৫ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন।উল্লেখ্য ৫ম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে মাধবপুর উপজেলার ১১টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র বাছাই ১২ ডিসেম্বর ও প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ১৯ ডিসেম্বর এবং আগামী ৫ জানুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে।